আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে ৬ জুয়াড়ি ও ১ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের হোসেনপুরে পৃথক পৃথক অভিযানে ১ জন সাজাপ্রাপ্ত আসামি আবু রায়হান (৪৫) ও ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে হোসেনপুর থানা পুলিশ।

জেলা পুলিশের মিডিয়া সেল থেকে সাংবাদিকদের জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই(নিরস্ত্র) মো. মঞ্জুরুল ইসলাম সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ৫ জুলাই বিকাল ৫.৪৫ ঘটিকায় বোর্ডের বাজার এলাকায় অভিযান চালিয়ে কারাদণ্ডপ্রাপ্ত আসামী আবু রায়হান (৪৫) গ্রেফতার করে। তার বিরুদ্ধে মোকদ্দমা নং- ৫২(১)২০২০, ১৯৬১ সালের মুসলিম পারিবারিক আইনে ৮ মাসের সশ্রম কারাদণ্ড ও ৭ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন।
অপর দিকে এসআই(নিরস্ত্র) সুশান্ত চন্দ্র সরকারের নেতৃত্বে একটি আভিযানিক টিম রাত পৌনে এগারোটায় হোসেনপুর উত্তর কুড়িমারা সাকিনের জনৈক আলমগীর হোসেনের বসতবাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার নগদ অর্থ ও সরঞ্জামাদিসহ ১। মো. জসিম উদ্দিন (৬৫), পিতা- মৃত জৈনুদ্দিন ২। মো. মকবুল হোসেন (৩৮), পিতা- মো. চন্দু মিয়া ৩। মাজহারুল ইসলাম(৩২), পিতা- মৃত আ. হাই ৪। মো. কুদরত আলী (৪০) পিতা- মো. রহমত আলী ৫। মো. নুরুল হক (৪০), পিতা- মো. অহেদ আলী, সর্ব সাং- উত্তর কুড়িমারা, সর্ব থানা- হোসেনপুর ৬। মো. হোসেন আলী(৫২), পিতা- মৃত আ. জব্বার, সাং- কাউলীকান্দা, থানা- পাকুন্দিয়া, তাদের কে আটক করা হয়। এবং বিধি মোতাবেক ৬ জুলাই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category